সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
নিজস্ব কারখানায় বাস তৈরি করছে বিআরটিসি : তাজুল ইসলাম  বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের ২৯৮ তম পর্ষদ সভা অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে গোপালগঞ্জে হচ্ছে টা কি? রেন্ট এ কারের ড্রাইভার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার শেখ মিলি পরিচয়ে করছেন প্রতারণা : চাকরি দেওয়ার নামে হাতিয়েছেন কয়েক লক্ষ টাকা-১ সানাকে উপজেলা চেয়ারম্যান বিজয়ী করতে আট চেয়ারম্যান মেয়র একট্টা সাংবাদিককে অবৈধ ভবন মালিক কর্তৃৃক হত্যার হুমকি, থানায় জিডি কার ইশারায় বহাল তবিয়তে ফায়ার সার্ভিসের দুর্নীতিবাজ এডি আনোয়ার! এবার বিআরটিসির অপতৎপরতাকারীদের বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় মামলা বিআরটিসিতে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনার আওতায় গণশুনানী অনুষ্ঠিত

অনুষ্ঠিত হলো ২৮ তম লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল, জেলা ৩১৫বি১, বাংলাদেশ

Reporter Name
  • Update Time : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ১৯৫ Time View

এম রাসেল সরকারঃ জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো লিও জেলা ক্লাব অফিসার্স জয়েন্ট ইন্সটলেশন। শুক্রবার (২০ অক্টোবর) রাজধানীর আগারগাঁও লায়ন্স ভবনের হুমায়ুন জহির মিলনায়তনে একটি প্রাণবন্ত মিলন মেলার মধ্য দিয়ে অনুষ্ঠানটি উদযাপন করেছেন অংশগ্রহণকারী সকলে।

লিও ক্লাব অফিসারদের পিএসটি প্রশিক্ষণের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয় বিকেল ৩ টায় । সেখানে জেলা ৩১৫বি১ এর লিও ক্লাবের সভাপতি, ক্লাব সেক্রেটারি এবং ক্লাব ট্রেজারার দের দায়িত্ব এবং সামগ্রিক লিওইজম সম্পর্কে প্রশিক্ষণ দেওয়া হয়। ইমিডিয়েট পাষ্ট কাউন্সিল চেয়ারম্যান, মাল্টিপল জেলা ৩১৫, লায়ন এস কে কামরুল, আই পিডিজি ৩১৫ বি৪ এবং দ্বিতীয় ভাইস কাউন্সিল চেয়ারম্যান, মাল্টিপল জেলা ৩১৫, লায়ন সিরাজুল ইসলাম চৌধুরী বাবু এমজেএফ এবং ডিস্ট্রিক্ট গ্লোবাল লিডারশিপ টিম কো-অর্ডিনেটর, জেলা ৩১৫বি১, লায়ন মশিউর আহমেদ এই প্রশিক্ষণে সম্মানিত ফ্যাকাল্টি হিসাবে অংশগ্রহণ করেন।

সন্মানিত ফ্যাকাল্টিগন অংশগ্রহণকারী লিওদের লিওইজমে তাদের অভিজ্ঞতা দিয়ে অনুপ্রাণিত করেছেন। এর পরে ডিজি টিম সংবর্ধনা অনুষ্ঠিত হয় যেখানে জেলা গভর্নর লায়ন মোঃ লুৎফর রহমান এমজেএফ, জেলার ফার্স্ট লেডি এবং জেলা জিএমটি কো-অর্ডিনেটর লায়ন শিরীন আক্তার রুবি, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন মোঃ আশরাফ হোসেন খান হীরা, ১ম ভাইস লেডি ও রিজিওন চেয়ারপারসন হেড. ফাতেমা কাদির হুমা, ক্যাবিনেট সেক্রেটারি লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, জেলা কোষাধ্যক্ষ লায়ন আসাদুজ্জামান, লেডি ট্রেজারার ও জেলা চেয়ারপারসন লায়ন রোকসানা আক্তার, জেলা ৩১৫বি১ এর এক্সিকিউটিভ টিম এবং লিওস খুব রাজকীয় এবং দুর্দান্তভাবে গ্রহণ করেছেন।

পরে অফিসিয়াল চার্জ হ্যান্ডওভার এবং টেকওভার অনুষ্ঠিত হয় যেখানে অবিলম্বে সাবেক জেলা সভাপতি লিও মহিউদ্দিন মাহি বর্তমান জেলা সভাপতি লিও ইয়াসরিব হাসানের কাছে তার দায়িত্ব হস্তান্তর করেন এবং ইনস্টলেশন অনুষ্ঠান হয়, যেখানে লিও জেলা নির্বাহী দল এবং লিও জেলা পরিষদের মন্ত্রিসভা, জেলা গভর্নর লুৎফর রহমান এমজেএফ’র হাতে শপথ গ্রহন করেন।

সাবেক জেলা গভর্নর লায়ন দেওয়ান নাসিরুল হক পিএমজেএফ, লেডি পিডিজি লায়ন প্রফেসর জুলেখা বেগম জুঁই, ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস মাসের চেয়ারপারসন এবং জেলা জিইটি সমন্বয়কারী লায়ন মীর শফিকুল আলম কনক এমজেএফ, লিও এক্সিকিউটিভ কমিটির প্রধান উপদেষ্টা লায়ন ড. খন্দকার মাজহারুল আনোয়ার শাজাহান এমজেএফ, লিও স্ট্যান্ডিং কমিটি লায়ন তানভীর আহমেদ, জেলা লিও ক্লাবের চেয়ারপারসন লায়ন মামুন আহমেদ, জেলা জিএসটি সমন্বয়কারী লায়ন নাইমা জুনায়েদ, সাবেক জেলা সভাপতি লিও এহসানুল হক রিপন ও মাল্টিপল লিও জেলা সভাপতি লিও কাজী লামিয়া করিম সহ আরো অন্যান্য লায়ন লিডার’গন এ সময় উপস্থিত ছিলেন ।

এই প্রোগ্রামটি লিওনিজম বর্ষ ২০২৩-২০২৪ এর একটি বিশাল মাইলফলক হিসাবে চিহ্নিত থাকবে এবং অংশগ্রহণকারী সমস্ত লিওস এবং সেইসাথে লায়ন্স যারা এই প্রোগ্রামটিকে এতটা সাফল্যমন্ডিত করেছে তাদের কাছে এটি একটি স্মরণীয় অনুষ্ঠান হয়ে থাকবে বলে মনে করেন লিও লিডার’রা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2022 agamirbangladesh24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin